শামীমের দুর্গে আইভীর হানা!

 নারায়ণগঞ্জের মিজমিজি সরকারি প্রাথমিক বিদ্যালয়ের দুটি কেন্দ্র এবং পশ্চিমপাড়া উচ্চবিদ্যালয়ের চারটি কেন্দ্রকে আওয়ামী লীগ-সমর্থিত মেয়র পদপ্রার্থী শামীম ওসমানের ঘাঁটি হিসেবে ধরা হয়। কিন্তু নিজের ঘাঁটি হিসেবে পরিচিত ওই কেন্দ্রগুলোতেও মুখরক্ষা হয়নি শামীম ওসমানের। এই ছয়টি কেন্দ্র একই কম্পাউন্ডে ও একই মাঠের মধ্যে। এই ছয়টি কেন্দ্রকে ঝুঁকিপূর্ণ উল্লেখ করে অভিযোগ করেছিলেন অপর মেয়র পদপ্রার্থী সেলিনা হায়াত্ আইভী। এ কারণে কেন্দ্রগুলোতে কড়া নিরাপত্তা জারি করা হয়, বসানো হয় সিসি ক্যামেরা।
প্রাপ্ত বেসরকারি ফলাফলে জানা গেছে, নারায়ণগঞ্জ মিজমিজি সরকারি প্রাথমিক বিদ্যালয় ১ নম্বর কেন্দ্রে শামীম ওসমান পেয়েছেন ৯৩১ ভোট, আইভী ৫৩০ ভোট পেয়েছেন। আর ২ নম্বর কেন্দ্রে শামীম ওসমান পেয়েছেন ৮৬৯ ভোট আর আইভী ৫৯০ ভোট।
এদিকে পশ্চিমপাড়া উচ্চ বিদ্যালয় ১ নম্বর কেন্দ্রে শামীম ওসমান পেয়েছেন ৪৬১ ভোট আর আইভী পেয়েছেন ৪০১ ভোট। ২ নম্বর কেন্দ্রে শামীম ওসমান পেয়েছেন ৬৩৮ ভোট, আইভী ৪৯১। ৩ নম্বর কেন্দ্রে শামীম ওসমান পেয়েছেন ৫৭০ ভোট, আইভী পেয়েছেন ৪১৮। ৪ নম্বর কেন্দ্রে শামীম ওসমান ৩৯৫ ভোট পেয়েছেন আর আইভী পেয়েছেন ২৬৩ ভোট।

 

সূত্রঃ প্রথম আলো | ৩০ অক্টোবর ২০১১

This entry was posted in প্রথম আলো. Bookmark the permalink.

Leave a Reply

Fill in your details below or click an icon to log in:

WordPress.com Logo

You are commenting using your WordPress.com account. Log Out / Change )

Twitter picture

You are commenting using your Twitter account. Log Out / Change )

Facebook photo

You are commenting using your Facebook account. Log Out / Change )

Google+ photo

You are commenting using your Google+ account. Log Out / Change )

Connecting to %s